আবারো শুরু হয়েছে প্রো-অফার! নামমাত্র মূল্যে ফ্রিল্যান্সিং কোর্স করুন ঘরে বসেই। বিস্তারিত

Pay with:

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স থার্ড ইয়ার ফলাফল পূন:নিরীক্ষণ (রিএক্সামিন) যেভাবে করবেন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স থার্ড ইয়ার ফলাফল পূন:নিরীক্ষণ (রিএক্সামিন) যেভাবে করবেন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তারা চাইলে ফলাফল পুন:নিরীক্ষণের জন্য আবেদন করতে পারবে। ফলাফল পুন:নিরীক্ষণের পদ্ধতি নিচে তুলো দেওয়া হলো…

আবেদনের সময়সীমাঃ

অনলাইনে TBA মার্চ ২০১৬ তারিখ সকাল ১০ টা থেকে TBA ২০১৭ তারিখ দুপুর ২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি TBA ২০১৭ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

ফলাফল পূন:নিরীক্ষণ (রিএক্সামিন) আবেদনের নিয়ম:

www.nubd.info/203 এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে।

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ৩য় বর্ষ ফলাফল পূন:নিরীক্ষণের ফলাফল প্রকাশ হওয়া মাত্র উক্ত ফলাফল দেখার পিডিএফ ডাউনলোড লিঙ্ক এখানে দেওয়া হবে।

TBA – To Be Announced (পরে ইশিখন.কম এ জানানো হবে।)

   
   

0 responses on "জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স থার্ড ইয়ার ফলাফল পূন:নিরীক্ষণ (রিএক্সামিন) যেভাবে করবেন"

Leave a Message

Certificate Code

সবশেষ ৫টি রিভিউ

eShikhon Community
top
© eShikhon.com 2015-2022. All Right Reserved