আবারো শুরু হয়েছে প্রো-অফার! নামমাত্র মূল্যে ফ্রিল্যান্সিং কোর্স করুন ঘরে বসেই। বিস্তারিত

Pay with:

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের পদ্ধতি জেনে নিন এখান থেকে

গত ১২ জুন ২০১৬ তারিখে ২০১৪ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এবারের গড় পাশের হার ৮৬.৭৬ শতাংশ। যারা সাফল্যের সাথে পাশ করেছেন তাদের সবাইকে শুভেচ্ছা। আর বাকি যারা পাস করতে পারেননি কিংবা কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে পারেননি আমার আজকের এই পোস্ট তাদের জন্য।

আপনাদের জন্যে কিছুটা আশার কথা হলো জাতীয় বিশ্ববিদ্যালয় আপনাদের পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের জন্যে সুযোগ দিয়েছে। তাই আপনি যদি মনে করেন আপনার পাস করার কথা ছিলো কিংবা আরো ভালো ফলাফল হওয়ার কথা ছিল তাহলে এই সুযোগটি কাজে লাগাতে পারেন। তাহলে চলুন জেনে নেই ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের পদ্ধতিঃ

যারা পুন:নিরীক্ষণে আগ্রহী তাদেরকে নিচের লিঙ্ক থেকে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রদত্ত আবেদন ফরম পূরণ করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদন করতে এখানে ক্লিক কর

আবেদনের সময়সীমাঃ ৩০/০৬/২০১৬ তারিখ বিকাল ৪ টার মধ্যে অনলাইনে আবেদন করা যাবে এবং -/-/২০১৬ তারিখ বিকাল ৪ টা পর্যন্ত ব্যাংকে টাকা জমা দেওয়া যাবে।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

উল্লেখ্য, ব্যাংকে টাকা জমা দেওয়ার ৩ দিনের মধ্যে আপনার মোবাইলে SMS এর মাধ্যমে নিশ্চিত করা হবে। SMS না পেলে সংশ্লিষ্ট ব্যাংকে যোগাযোগ করতে হবে।

আবেদনের ফিঃ প্রতি পত্রের পুন:নিরীক্ষণের আবেদনের জন্যে ৫০০ টাকা করে ফি প্রদান করতে হবে।

হেল্পলাইনঃ সোনালী সেবা সংক্রান্ত প্রয়োজনে ০১৫৫ ৭০০৮০৮০ অথবা, ০১৮৬৭০৬৫১১১ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

পুন:নিরীক্ষণের ফলাফল প্রকাশের পদ্ধতিঃ পুন:নিরীক্ষণের ফলাফল পরবর্তীতে SMS এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

 

 

 

   
   

1 responses on "ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের পদ্ধতি জেনে নিন এখান থেকে"

Leave a Message

Certificate Code

সবশেষ ৫টি রিভিউ

eShikhon Community
top
© eShikhon.com 2015-2022. All Right Reserved