আবারো শুরু হয়েছে প্রো-অফার! নামমাত্র মূল্যে ফ্রিল্যান্সিং কোর্স করুন ঘরে বসেই। বিস্তারিত

Pay with:

প্রত্যন্ত অঞ্চলের শিক্ষিত নারীদের বিনামুল্যে ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ

প্রত্যন্ত অঞ্চলের শিক্ষিত নারীদের বিনামুল্যে ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ

দেশের প্রত্যন্ত অঞ্চলের শিক্ষিত গৃহিণী নারীদের ফ্রিল্যান্সিং এর মাধ্যমে কর্মক্ষম করতে ইনফোনেট সারাদেশ থেকে ২০০ জন নারীকে সম্পুর্ণ ফ্রি প্রশিক্ষণ দিচ্ছে। গৃহিণী, চাকরীজীবিসহ এইচ.এস.সি/উচ্চ মাধ্যমিক পাশ যেকোন নারী বাসায় ইন্টারনেট সংযুক্ত কম্পিউটার/ল্যাপটপ থাকলে অনলাইনভিত্তিক এই কোর্সে অংশ নেওয়ার সুযোগ পাবেন। ঢাকা থেকে ৩০ জন সহ প্রতিটি জেলা থেকে সবোর্চ্চ ৫ জন নারী এই কোর্সে অংশ নিতে পারবেন।  মোট রেজিস্ট্রেশনকৃত নারীদের মধ্য থেকে কম্পিউটার বেসিক, ইন্টারনেট বেসিক এবং ইংরেজীর উপর ১০০ নাম্বারের অনলাইন বেইজড এমসিকিউ পরীক্ষা আমাদের ওয়েব সাইটে অনুষ্ঠিত হবে।  সেখান থেকে ফলাফলের উপর ভিত্তি করে ২০০জনকে কোর্সের জন্য নিবার্চন করা হবে। নির্বাচিত ২০০ জনের ছবি এবং আইডি কার্ড প্রয়োজন হবে। রেজিস্ট্রেশনের পর তথ্য যাচাই করে মোবাইল এস.এম.এস এবং ইমেইলে এম.সি.কিউ লিংক পাঠানো হবে। রেজিস্ট্রেশন চলবে আগামী ২৫ আগস্ট পর্যন্ত। অনলাইনে পরীক্ষা অনুষ্ঠিত হবে, আগামী ১লা সেপ্টেম্বর থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত। ক্লাস শুরু হবে, ১৫ সেপ্টেম্বর থেকে।
যা যেটি প্রয়োজন:
*যেহেতু আমাদের কোর্সটি অনলাইনে হবে, তাই আপনার একটি ইন্টারনেট সংযুক্ত কম্পিউটার/ল্যাপটব থাকতে হবে।
* ন্যাশনাল আইডি/কলেজ/ভার্সিটি/প্রতিষ্ঠানের আইডি কার্ডের স্ক্যান কপি,
* একটি ৩০০X৩০০ সাইজের ছবি
* এইচ.এস.সি পরীক্ষার গ্রুপ, রোল নং, বোর্ড
*ফেসবুক আইডি, স্কাইপি আইডি এবং ইমেইল
একজন কেবলমাত্র একবার রেজিস্ট্রেশন করবেন, একাধিক রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য হবে। আপনি আপনার ন্যাশনাল আইডি কার্ডের ঠিকানা অনুযায়ী জেলা কৌঠায় নির্বাচিত হবেন।
রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত যেকোন ব্যাচের ক্লাসে অংশ নিতে পারবেন। এক্ষেত্রে ফলাফলের উপর নির্ভর করে, পছন্দ অনুযায়ী ব্যাচে দেওয়া হবে। মোট ক্লাস-১৫টি, প্রতিটি ক্লাস ১ ঘন্টা। সপ্তাহে ৩ দিন, (শনি-সোম-বুধ অথবা রবি-মঙ্গল-বৃহস্পতি)। মোট সময় ৪৫ দিন।
কোর্সসমুহ: ১. ওয়েব ডিজাইন
২. ওয়ার্ডপ্রেস থিম ডেভেলপমেন্ট
৩. গ্রাফিক্স ডিজাইন
৪. এসইও
মুল কোর্সের ক্লাস নিবেন: ইনফোনেট এর অভিজ্ঞ শিক্ষকবৃন্দ।  ফ্রিল্যান্সিং ক্লাস নিবেন: জনাব সাইদুর মামুন খান স্যার (ওডেস্ক এবং ইল্যান্স কাউন্ট্রি ম্যানেজার, বাংলাদেশ)।

প্রতিটি কোর্সে যেটি থাকবে, তা দেখুন আমাদের সিলেবাসে। http://localhost/infonetbd.org/%E0%A6%B8%E0%A7%81%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%A7%E0%A6%BE-%E0%A6%B8%E0%A6%AE%E0%A7%81%E0%A6%B9/syllabus/
যারা কম্পিউটার কিংবা ইন্টারনেট কানেকশন নেই বলে কোর্সে অংশ নিতে পারবেন না, তারা আমাদের টিউটোরিয়াল ডিভিডি : http://www.infonetbd.org/order-cd/ দেখে ফ্রিল্যান্সিং + ফ্রিল্যান্সিং কোর্স শিখতে পারবেন।
এছাড়াও যারা সময়ের জন্য কোর্সে অংশ নিতে পারবেন না, তারা আমাদের ইউটিউব চ্যানেল:https://www.youtube.com/user/infonetbd থেকে ভিডিও ডাউনলোড করে শিখতে পারবেন।
আমাদের সাথে যোগ দিতে আমাদের গ্রুপে যোগ দিন :http://facebook.com/groups/infonetbd
আমাদের সর্ম্পকে আরো বিস্তারিত জানতে এবং নতুন অফার সমুহ জানতে যোগ দিন আমাদের ফ্যানপেইজে:http://www.facebook.com/infonetBd.org
তাৎক্ষনিক কোন তথ্য জানতে কল কর: 01948858258 নাম্বারে।
এছাড়া পুরুষদের জন্য রয়েছে বিশেষ অফার মাত্র ১০২০ টাকায় রেজিস্ট্রেশনের মাধ্যমে উপরোক্ত যেকোন কোর্স বিনামুল্যে করতে পারবেন। পুরুষদের কোর্সে রেজিস্ট্রেশনের জন্য এখানে যান: http://localhost/infonetbd.org/registration
কোর্সের জন্য রেজিস্ট্রেশন করতে এখানে যান:

   
   
August 14, 2012 | 10 years আগে

0 responses on "প্রত্যন্ত অঞ্চলের শিক্ষিত নারীদের বিনামুল্যে ফ্রিল্যান্সিং কোর্স প্রশিক্ষণ"

Leave a Message

Certificate Code

সবশেষ ৫টি রিভিউ

eShikhon Community
top
© eShikhon.com 2015-2022. All Right Reserved