আবারো শুরু হয়েছে প্রো-অফার! নামমাত্র মূল্যে ফ্রিল্যান্সিং কোর্স করুন ঘরে বসেই। বিস্তারিত

Pay with:

শীর্ষ ১০টি ওয়েবসাইট লিংক যেখান থেকে আয় করতে পারেন আর্টিক্যাল লিখে

আর্টিক্যাল লিখে আর্ন করতে চান? সহজেই আর্ন করা সম্ভব যদি আপনি চান।
ওয়েবসাইট অনেক গুলোই আছে,তার মধ্যে এখানে আমি শীর্ষ ১০টি ওয়েবসাইট এর লিঙ্ক শেয়ার করছি, আশা করি এর মাধ্যমে উপকার পাবেন যারা, আর্টিক্যাল লিখে ভাল আর্ন করতে চান।
অনেক সময় দেখা যায় অন্য সাইটগুলোতে কাজ করে দ্রুত পেমেন্ট পাওয়া যায় না বা কুইক ক্যাশ করা যায়না, কিন্তু এই সাইট গুলোতে এই সব সমস্যায় পড়তে হয়না।যারা এই সাইট গুলোতে কাজ করেছেন তাদেরও একই মত।
এই সাইট গুলোতে ফিক্সড রেট এর কাজও পাওয়া যায় প্রতিটি আর্টিক্যাল এর জন্য, এগুলর বেশীভাগই ৫০ ডলার এর বেশী পে করে,কেউ কেউ আবার ৯০০ ডলার পর্যন্ত পে করে। ভাবছেন মাথা খারাপ?এক আর্টিক্যালে এত টাকা? হতেই পারে যদি তা ব্লগ সাইট না হয়ে কর্পোরেট আর্টিক্যাল হয়।তবে অবশ্যই লেখাটা মান সম্মত হতে হবে।সে ওয়েবসাইট যদি তা গ্রহণ করে, তাহলে আশা করতে পারেন আর্টিক্যাল গ্রহণ হওয়ার প্রথম সপ্তাহের মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।

১। 1stWebDesigner

বিভাগঃ ডিজাইন/ফ্রীলান্সিং/ব্লগিং ,

পেমেন্ট মেথডঃ পে-পাল/মানিবুকার

এটি একটি জনপ্রিয় ওয়েব ডিজাইন ব্লগ যেখানে প্রতি মাসে হাজার হাজার দর্শক আসে তাই এটি ফ্রীলান্সিং লেখকদের জন্য উপযুক্ত ব্লগ।এখানে লিখে প্রতিটি আর্টিক্যালের জন্য আপনি পেতে পারেন ৫০ থেকে ৭৫ ডলার পর্যন্ত।

২। WorldStart

বিভাগঃ কম্পিউটার টিপস

পেমেন্ট মেথডঃ পেপাল/চেক(ইউ এস এর)

ফ্রীলান্সারদের জন্য আর্টিক্যাল লিখে আর্ন করার জন্য এটি আর একটি চমৎকার সাইট।এ সাইট ২৫০ শব্দের আর্টিক্যালের জন্য ২৫ ডলার, ৪০০ শব্দের আর্টিক্যালের জন্য ৪০ ডলার, ৬০০ শব্দের আর্টিক্যালের জন্য ৪৫ ডলার আর ৮০০ শব্দের আর্টিক্যালের জন্য ৫০ ডলার দিয়ে থাকে।

৩। Pro Blog Design

বিভাগঃ ডিজাইন/ প্রোগ্রামিং

পেমেন্ট মেথডঃ পেপাল/মানিবুকার

আর্টিক্যাল লিখে আর্ন করার জন্য এটি আর একটি ভাল সাইট।এ সাইট প্রতিটি আর্টিক্যালের জন্য বা বেসিক আর্টিক্যালের জন্য ১০০ ডলার আর একটু জটিল আর্টিক্যালের জন্য ১২৫ ডলার পর্যন্ত দিয়ে থাকে।

৪। Writers Weekly

বিভাগঃ ম্যেকিং মানি রাইটিং

পেমেন্ট  মেথডঃ অজানা

এটি কোন ব্লগ নয়, ম্যাগাজিন।এ সাইটে আর্টিক্যাল জমা দিয়ে যদি তা গ্রহণ হয় তবে আপনি ৪০ থেকে ৬০ ডলার পর্যন্ত আর্ন করতে পারেন।

৫। Make a Living Writing

বিভাগঃ লেখার মাধ্যমে আয়

পেমেন্ট মেথডঃ পেপাল

এ সাইটে যদি আপনার লেখা গ্রহণ হয় তাহলে প্রতিটি লেখার জন্য ৫০ ডলার করে পাবেন।

৬। Rock Solid Finance

বিভাগঃ অর্থ/ ক্ষুদ্র ব্যবসা

পেমেন্ট মেথডঃ অজানা

অর্থ/ ক্ষুদ্র ব্যবসা সম্পর্কে ৪০০ থেকে ১০০০ শব্দের একটি আর্টিক্যাল লিখে ৫০ ডলার আর্ন করতে পারেন আর আর্টিক্যালটি গ্রহণ হলেই আপনি তার পারিশ্রমিক পেয়ে যাবেন।

৭। WP Web Host

বিভাগঃ ওয়ার্ডপ্রেস

পেমেন্ট মেথডঃ পেপাল

এটি একটি ওয়েব হোসটিং কোম্পানি।এখানে লিখতে হলে ওয়ার্ড প্রেস সম্পর্কে ভাল জ্ঞান থাকতে হবে।এ সাইটে লিখে আপনি ১০০ ডলার পর্যন্ত আর্ন করতে পারেন।

৮। Ceramics.org

বিভাগঃ সিরামিক

পেমেন্ট মেথডঃ অজানা

যদি মনে করেন সিরামিক সম্পর্কে আপনি ভাল ধারনা রাখেন তাহলে এ সাইটে লিখতে পারেন।শর্ট আর্টিক্যালের জন্য ২৫ ডলার,১০০০ শব্দের আর্টিক্যালের জন্য ৩৫০ ডলার এবং ৫০০০ শব্দের আর্টিক্যালের জন্য ৯০০ ডলার পর্যন্ত পেতে পারেন যদি তা এ সাইটে গ্রহণ হয়।

৯। Dollar Stretcher

বিভাগঃ বিভিন্ন

পেমেন্ট মেথডঃ চেক

এ সাইটে লেখার জন্য আপনি প্রতিটি শব্দের জন্য পয়েন্ট ১০ ডলার, তার মানে ১০০০ শব্দের জন্য ১০০ ডলার এবং ৫০০০ শব্দের জন্য ৫০০ ডলার পর্যন্ত আর্ন করতে পারেন।ইউ এস ডলারের ভায়া চেকের মাধ্যমে পেমেন্ট পাবেন।

১০। Smashing Magazine

বিভাগঃ প্রোগ্রামিং/ ডিজাইন

পেমেন্ট মেথডঃ অজানা

এ সাইটটি ১নং ওয়েব ডিজাইন অনলাইন ম্যাগাজিন এবং এখানে  লিখে সহজেই আর্ন করতে পারেন যদি তা সাইটে গ্রহণ হয়।এখানে ফিক্সড প্রাইজের ব্যবস্থা নেই কিন্তু ভাল কোয়ালিটির আর্টিক্যালের জন্য ভাল পেমেন্ট পেতে পারেন।

   
   

0 responses on "শীর্ষ ১০টি ওয়েবসাইট লিংক যেখান থেকে আয় করতে পারেন আর্টিক্যাল লিখে"

Leave a Message

Certificate Code

সবশেষ ৫টি রিভিউ

eShikhon Community
top
© eShikhon.com 2015-2022. All Right Reserved